1 1 3000 1 300 120 30 https://www.techascentbd.com 1024
site-mobile-logo
site-logo

শাওমি স্মার্টফোনের ঈদ অফার (Xiaomi ঈদ সেলামি)

ঈদ উপলক্ষে শাওমি (Xiaomi) কিছু অফার চালু করেছে। শাওমির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদ উপলক্ষে Mi A1, Redmi Note 5A Prime, Mi Max 2, Redmi Note 4 স্মার্টফোন কিনলেই ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট অথবা সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক এবং জিপি স্টোর থেকে কিনলে ৪ জিবি ইন্টারনেট পাওয়া […]

ঈদ উপলক্ষে শাওমি (Xiaomi) কিছু অফার চালু করেছে। শাওমির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদ উপলক্ষে Mi A1Redmi Note 5A PrimeMi Max 2Redmi Note 4 স্মার্টফোন কিনলেই ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট অথবা সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক এবং জিপি স্টোর থেকে কিনলে ৪ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

শাওমি সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, শাওমি ফ্যানদের জন্য ঈদ উপলক্ষে এই অফার চালু করা হয়েছে এবং স্মার্টফোন গুলোর ২ বছর অফসিয়াল ওয়ারেন্টি দেওয়া হবে।

 

এই সুবিধা পেতে স্মার্টফোন কেনার পর নিচের পদ্ধতিগুলো অনুসরণ করতে হবেঃ

  • আপনার সদ্য ক্রয়কৃত শাওমি ফোনটিতে ইন্টারনেট সংযোগ নিশ্চিত করুন এবং এই পদ্ধতি অনুসরণ করুন “Settings > Additional Settings > Privacy” এবং “Unknown Sources” সচল করে নিন।

  • “Browser” App টি চালু করুন।

  • নির্দেশিত স্থানে ক্লিক করে, QR কোডটি স্ক্যান করুন।

  • “Go To Website” এ ক্লিক করুন।

  • “MiOffer” App টি ডাউনলোড করার জন্য “OK” ক্লিক করুন। অথবা এখানে ক্লিক করে সরাসরি ডাউনলোড করুন।

  • App টি ইন্সটল করার জন্য “Install” ক্লিক করুন।

  • App টি ইন্সটল হবার পরে “Open” ক্লিক করুন।

  • App টি সচল করার জন্য “Allow” ক্লিক করুন।

  • App টি চালু হবার পর নির্দিষ্ট স্থানে “Retailer Code” এবং আপনার “Phone Number” দিন। আপনার সিমটি প্রিপেইড হলে “Prepaid” অথবা পোস্টপেইড হলে “Postpaid” সিলেক্ট করুন এবং “Check Offer” এ ক্লিক করুন।

  • অল্প সময়ের মধ্যেই SMS এর মাধ্যমে আপনি আপনার ক্যাশব্যাক অফারটি জানতে পারবেন।
Ritom Shankhary

আমার নাম দেখে এতক্ষণে হয়ত আপনার মাথায় কিছু প্রশ্ন কিল-বিল করছে যে, আমি কে? কি খাই? কি করি? কই থাকি? ইত্যাদি। আর আমার সম্পর্কে কিছু না কিছু জানার অধিকার অবশ্যই আপনার আছে। সেকারণেই আমার সম্পর্কে কিছুটা জানানোর চেষ্টা করছি... আমি রিতম শাঁখারী। বয়সে তেমন একটা বড় নই। ছোট খাটো একজন গরীব মানুষ বলতে পারেন। নিজের সম্পর্কে বড়াই করে বলার মত কিছু এখনো অর্জন করতে পারিনি। তাও আমার সম্পর্কে যেহেতু জানার আগ্রহ নিয়ে এই পেজে এসেছেন, তাই চেষ্টা করছি, আমার সম্পর্কে আপনাদের কিছু বলার। আমার পেশা ও নেশা দুটোই কম্পিউটার। কম্পিউটারকে ভালোবেসে, টুকটাক কিছু করতে পারাঃ *প্রোফেশনাল ওয়েব ডিজাইনার ও ডেভেলপার। *বেসিক ও এডভান্স গ্রাফিক্স ডিজাইনার। *সোসাল মিডিয়া মার্কেটার (এসএমএম)। *ভিডিও মার্কেটার (মার্কেটপ্লেসঃ ইউটিউব)। *প্রোফেশনাল ভিডিও এডিটর। *প্রোফেশনাল ফটোগ্রাফার। ব্যাক্তিগত কিছু বলতে চাইলে, বলতে হবে এখনো বিয়েসাধি করি নাই, তাই প্রেমিকার কথা জানতে চাইয়া লজ্জা দিবেন না। বাঙালী ঘরের গরীব মানুষ, তাই বাংলার খাবারটাই বেশি পছন্দ করি। আর সামাজিক প্রেক্ষাপটে আমি পুরোটাই ভিন্য। সমাজের মানুষ যখন ঘুম থেকে ওঠে তখন আমি কম্পিউটার শাটডাউন করে ঘুমাতে যাই। রাতকে ভালোবাসি, সেকারণে রাতের সৌন্দর্যকে উপভোগ করার চেষ্টা করি। কম্পিউটারের পাশাপাশি ফটোগ্রাফিকেও আপন করে নিয়েছি। তাই ক্যামেরার ভিউফাইন্ডারের মাঝে অপুরুপ বাংলাদেশকে দেখার শপথ গ্রহণ করেছি। আপনি চাইলে আমাকে বিভিন্ন সোসাইল নেটওয়ার্কে ফলো করতে পারেন। ফেসবুক আইডিঃ https://facebook.com/inforitom ফেসবুক পেজঃ https://facebook.com/ritomclick/ ইউটিউবঃ https://youtube.com/channel/UCDFWZ2ifI-13w5SApFj8grg আমার একটি ওয়েবসাইট আছে। চাইলে সেখানেও ঢু মেরে আসতে পারেনঃ www.inforitom.me

Technology
Previous Post
Next Post
0 Comments
Leave a Reply