Tech Ascent BD তে কোর্স অর্ডার করতে হলে প্রথমে আপনাকে All Course এই লিঙ্কে ক্লিক করতে হবে। তারপর নিচের দেখানো ছবির মত সব কোর্স থেকে আপনার পছন্দের কোর্সটি সিলেক্ট করতে হবে এবং BUY THIS COURSE বাটনে ক্লিক করতে হবে।

All Course Page be like.

Click Buy This Course Page Be like.

BUY THIS COURSE এ ক্লিক করার পর Pop Up হয়ে একটি ফর্ম আসবে এবং এখানে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে।

এখান থেকে যে কোন একটি প্রসেস ফলো করে রেজিস্ট্রেশন করুন।

রেজিস্ট্রেশন হয়ে গেলে কোর্স পেজে আবার আপনি চলে আসবেন এবং BUY THIS COURSE এ ক্লিক করবেন। তারপর সরাসরি CHECKOUT পেজে চলে যাবেন এবং এখানে আপনি আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার এবং ইমেইল দিবেন। নিচের ছবির মত, এবং সব নিচে Term & Conditions এর ঘরে টিক চিহ্ন দিন। তারপর Place Order বাটনে ক্লিক করুন।

আপনার নাম, ঠিকানা, মোবাইল, ইমেইল লিখুন সঠিকভাবে।

এই পর্যায়ে এসে বিকাশ বা রকেট এর মাধ্যমে পেমেন্ট করুন।

পেমেন্ট করার জন্য নিচের বিকাশ/রকেট ব্যবহার করুনঃ
বিকাশঃ 01671410831, 01777509345
রকেটঃ 01734666667 (2), 01736002387 (5)

PLACE ORDER এ ক্লিক করার পর অর্ডার করফার্মেশন পেজে চলে যাবে। এই পেজে আপনি আপনার কোর্স এর অর্ডার নাম্বার দেখতে পাবেন এবং কিভাবে অর্ডার কনফার্ম করবেন সেই প্রসেস দেওয়া থাকবে।

পেমেন্ট করার পর আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করুন “আপনার ইমেইল; ট্রান্সেকশন নাম্বার; যে নাম্বার থেকে টাকা পাঠিয়েছেন; কোর্স অর্ডার নাম্বার; লিখে পাঠিয়ে দিন এই নাম্বারে 01671410831 1 ”[উদাহরণঃ “ashiku66@gmail.com; 4K33ONVWAD; 01671410831; 00085402 send 01671410831] এস.এম.এস করার ৫ ঘণ্টার মধ্যে আপনার মেইলে ক্লাস সম্পর্কিত বিস্তারিত পাঠিয়ে দেওয়া হবে। যদি কোন কারনে ৫ ঘণ্টার মধ্যে ইমেল না পেয়ে থাকেন তাহলে আমাদের সাপোর্ট টিমকে ফেসবুকে সরাসরি ম্যাসেজ করুন https://m.me/techascentbd

পেমেন্ট কনফার্ম হওয়ার পর আপনার ইমেইলে একটা মেইল যাবে যেটা Tech Ascent BD’র অফিসিয়াল মেইল থেকে Manually করা হবে। সেই মেইলের মধ্যে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন।

কনফার্মেশন মেইল পাওয়ার পর https://www.techascentbd.com লগিন করে প্রোফাইল বাটনে ক্লিক করুন।

এখানে আপনি আপনার কোর্স সম্পর্কিত সকল তথ্য পাবেন। কোন কোর্সে Enrolled আছেন, কত টুকু শেষ করছেন, রেজাল্ট এবং অর্ডার এর সর্বশেষ অবস্থা। আপনার প্রোফাইলের তথ্য পরিবর্তন করতে Settings এ ক্লিক করুন।

আপনার অর্ডার করা কোর্সে ক্লিক করুন এবং Take This Course এ ক্লিক করুন। তারপর কোর্সে ক্লাস করতে পারবেন। ক্লাস করার জন্য Curriculum এ যেয়ে প্রথম ক্লাসে ক্লিক করুন। ক্লাসে ক্লিক করার পর নিচের ছবির মত ক্লাসের তথ্য দেখতে পাবেন। এবং এখানে ক্লাসে জয়েন করার জন্য ক্লাস আইডি  ও ক্লাসের সকল তথ্য দেখতে পাবেন।

এখানে ক্লাস রিলেটেড সকল তথ্য ও গুরুত্বপূর্ণ ভিডিও পাবেন।

প্রতিটা লেকচার শেষ হওয়ার পর COMPLETE বাটনে ক্লিক করবেন। তাহলে আপনার কোর্স কমপ্লিট প্রোগ্রেস দেখতে পাবেন এবং শেষ লেকচারের দিন সার্টিফিকেট পেয়ে যাবেন।

আশা করি বুঝতে পেরেছেন।

 

কিভাবে কোর্স অর্ডার করবেন এবং ক্লাস শুরু করবেন আরও ভালভাবে বুঝতে নিচের ভিডিও প্লে করুন।

[fvplayer src=”https://www.techascentbd.com/wp-content/uploads/2017/11/How-to-BUY-Course-and-Get-Certificate.mp4″ width=”1364″ height=”728″]