Who We Are

Tech Ascent BD বাংলাদেশে ২০১৪ সালের মাঝামাঝি সময়ে অনলাইন কোর্স চালু করে। প্রথমে “অবাক গ্রাফিক ডিজাইন” নাম দিয়ে শুরু করলেও বর্তমানে নাম পরিবর্তন করা হয়েছে। নাম পরিবর্তনের প্রধান কারন হচ্ছে, এতদিন যাবত শুধুমাত্র গ্রাফিক ডিজাইন সম্পর্কিত কাজ শেখানো হত।
নাম পরিবর্তন করে নতুন নতুন অনেক কোর্সের সমন্বয়ে দক্ষ জনবল গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। প্রতি ৩-৪ মাস পর পর আমরা নতুন ব্যাচ শুরু করে থাকি। দক্ষতা বৃদ্ধি, পড়া-লেখার পাশাপাশি দক্ষতা বৃদ্ধি ও ফ্রিল্যান্সিং কাজ শিখতে সকল প্রকার সহযোগিতা করে থাকি।

What We Do

সারাদেশের প্রত্যন্ত অঞ্চলের তরুণদের জন্য অনলাইনে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ। এই প্রশিক্ষণের আওতায় দেশের যেকোন জেলা থেকে মধ্য ও উচ্চ শিক্ষিত তরুণরা ঘরে বসেই দেশের সেরা ফ্রিল্যান্সারদের কাছ থেকে ফ্রিল্যান্সিং তথা অনলাইন আয় বিষয়ক প্রশিক্ষণ গ্রহণের সুযোগ পাবেন। এতে চাকরিজীবি ও গৃহিণীদের জন্যও থাকছে সন্ধ্যাকালীন ও রাত্রীকালীন প্রশিক্ষণের বিশেষ ব্যবস্থা।
সরকারের ‘লার্নিং এন্ড আর্নিং’ প্রজেক্টের পাশাপাশি দেশের ফ্রিল্যান্সিং খাতের উন্নয়ন ও সমৃদ্ধ করতে যেসকল বেসরকারি প্রতিষ্ঠান এগিয়ে এসেছে Tech Ascent BD তাদের মধ্যে অন্যতম।